বিনোদন

‘বাহুবলী ২’ সিনেমা’র রেকর্ড ভেঙে দিল ‘বিক্রম’!

নিউজ ডেস্ক- দক্ষিণ ভা’রতের সিনেমা ‘বিক্রম’। বহুল প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পায় ৩ জুন। এটি পরিচালনা করেছেন লোকেশ কঙ্গরাজ। এতে দক্ষিণের তিন অ’ভিনেতা কমল হাসান, বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিল অ’ভিনয় করেছেন।

এ সিনেমা দিয়েই দক্ষিণ অ’ভিনেতা কমল হাসান আবারও ফিরে আসেন সিনেমা জগতে। আর প্রত্যাবর্তনেই বাজিমাত করে দিয়েছেন তিনি। চারদিকে তার অ’ভিনয়ের প্রশংসার সুবাস।

অ্যাকশন ও থ্রিলার ঘরানার সিনেমাটিও বক্স অফিসে ঝড় তুলেছে। মাত্র ১৭ দিনে আয় করে নিয়েছে ১৫০ কোটি রুপি। যা ‘বাহুবলী ২’ সিনেমা’র রেকর্ড ভেঙে দিয়েছে।

গত সপ্তাহে সিনেমা’র ইউনিট একটি বিশাল সাফল্যের সভা আয়োজন করেছিল। তখন তারা জানায়, ‘আম’রা জানতাম সিনেমাটি হিট হবে কিন্তু আম’রা তা জানতাম না ‘বাহুবলী’র মত সিনেমাকে পেছনে ফেলে দেবে। এত বড় হিট হয়ে যাবে।

এখন আম’রা তৃতীয় সপ্তাহে প্রবেশ করেছি। এখন পর্যন্ত কোনো তামিল ছবি এত আয় করতে পারেনি ‘বিক্রম’র মতো। এই হিসেব আমাদের আনন্দিত করেছে, অনুপ্রা’ণিত করেছে। ছবিটি এখনও জো’রেশোরে চলছে। আমি যতদূর জানি, এই ছবির টিকিটের চাপ আরও পাঁচ থেকে ছয় সপ্তাহ থাকবে।’

ছবির পরিবেশক এপি ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর সঞ্জয় ওয়াধওয়া বলেন, ‘বিক্রম’ খুব দ্রতই বিদেশি সংগ্রহে ১০০ কোটি রুপি ছুঁয়ে যাবে। আর সিনেমাটি সব মিলিয়ে ৪০০ থেকে ৫০০ কোটি রুপি আয় ছাড়িয়ে যাবে খুব শিগগিরই।

Back to top button
error: Alert: Content is protected !!