সারাদেশ

স্বামীর চোখের সামনেই ট্রাকচাপায় প্রা'ণ গেল স্ত্রী'র

মোটরসাইকেল থেকে ছিট'কে পড়ে গেল স্ত্রী'। আর স্বামীর চোখের সামনেই স্ত্রী'র মা'থার উপর দিয়ে চলে গেল দ্রুতগামী ট্রাক। এরপরই ঘটনাস্থলেই মৃ'ত্যু হয় স্ত্রী'র। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা তালতলা এলাকায়।

নি'হ'ত গৃহবধূর নাম সুমাইয়া আক্তার সাবি (২৬)। আর প্রা'ণে বেঁচে যাওয়া স্বামীর নাম আলমগীর হোসেন। নি'হ'ত সুমাইয়া আক্তার সাবি নারায়ণগঞ্জ সদর থা'নার সৈয়দপুর কড়ইতলা এলাকার হাজী আইনুল হকের মে'য়ে।

সাবির বাবা হাজী আইনুল হক জানান, শুক্রবার সকালে জামাই আলমগীর ও মে'য়ে সাবিকে নিয়ে ঢাকা থেকে সৈয়দপুরস্থ বাসায় ফিরছিল। পথিমধ্যে ফতুল্লার পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মা'র্কে'টের সামনে দুজনকে বহনকারী মোটরসাইকেলটি রাস্তায় পরে যায়। এতে তার মে'য়ে সাবি ছিট'কে রাস্তায় পরে যায়। বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক মে'য়েকে সাবিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাবির মৃ'ত্যু হয়।
তিনি আরও জানান, ২০১৩ সালে তার মে'য়ের বিয়ে হয়। সংসারে পাঁচ বছরের একটি মে'য়ে ও দেড় বছরের একটি ছে'লে রয়েছে। এ ঘটনায় পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ফতুল্লা মডেল থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) রাকিবুজ্জামান জানান, নি'হ'তের পরিবার ময়নাত'দ'ন্ত ছাড়াই আবেদন করে লা'শ নিয়ে গেছে। পরিবারের সাথে কথা বলে পরবর্তীতে মা'ম'লা করবে কিনা তা জানাবে।

Back to top button