বিনোদন

শিমুর লা'শ ফেলতে না পেরে আবার বাসায় নিয়ে আসেন স্বামী

পু'লিশ জানিয়েছে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী' শিমুকে হ'ত্যা করেন নোবেল। শিমুর স্বামী নোবেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে সংশ্লিষ্ট এক পু'লিশ কর্মক'র্তা জানান, পারিবারিক কলহের জেরে তিনি শিমুকে হ'ত্যা করেছেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী রবিবার (১৬ জানুয়ারি) সকাল ৭টা-৮টার দিকে তিনি শিমুকে গলা'টিপে হ'ত্যা করেন। এরপর তার বাল্যবন্ধু ফরহাদকে মুঠোফোনে কল করে ডেকে নেন।

পরে ফরহাদ ও নোবেল পরিকল্পনা করে বাইরে থেকে বস্তা এনে শিমুর লা'শ লম্বালম্বিভাবে দুটি পাটের বস্তায় ভরে প্লাস্টিকের সুতা দিয়ে সেলাই করেন। এরপর বাড়ির দারোয়ানকে নাশতা আনতে বাইরে পাঠিয়ে দেন। এরপর বাড়ির মেইন লাইন বন্ধ করেন যেন সিসিটিভি বন্ধ থাকে। তারপর নিজের ব্যক্তিগত গাড়ির পেছনের আসনে শিমুর লা'শ নিয়ে বেরিয়ে যান দুজন।

প্রথমে নোবেল ও ফরহাদ মিরপুরের দিকে গিয়েছিলেন, কিন্তু সেখানে লা'শ গু'মের উপযু'ক্ত পরিবেশ না পেয়ে তারা আবার বাসায় ফেরেন। রবিবার সন্ধ্যায় আবার তারা লা'শ গু'ম করতে রাজধানীর মোহাম্ম'দপুর, বছিলা ব্রিজ হয়ে কেরানীগঞ্জের দিকে যান। আনুমানিক রাত সাড়ে ৯টায় মডেল থা'নার হযরতপুর ইউনিয়নের কদমতলী এলাকার আলীপুর ব্রিজের ৩০০ গজ দূরে সড়কের পাশে ঝোপের ভেতর লা'শটি ফেলে চলে যান তারা।
অ'ভিনেত্রী শিমু সপরিবারে রাজধানীর কলাবাগান থা'নাধীন গ্রিন রোড এলাকায় থাকতেন। সোমবার সকাল ১০টার দিকে ঢাকার কেরানীগঞ্জ থা'নার হযরতপুর ইউনিয়নের আলীপুর ব্রিজ এলাকায় রাস্তার পাশে ঝোপের ভেতর থেকে শিমুর বস্তাবন্দী লা'শ উ'দ্ধা'র করে পু'লিশ।

Back to top button