আন্তর্জাতিক

আরব আমিরাতে থাকা বাংলাদেশি দর্শকদের সুখবর দিল আইসিসি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দর্শ’কদের জন্য ইতোমধ্যে টিকিট বি’ক্রি শুরু করেছে আইসিসি। দর্শকদের জন্য য’তটুকু টিকিট বরা’দ্ধ করা হয়েছিল, তার চেয়ে আরও বেশি টিকিট বিক্রির সি’দ্ধান্ত নিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। বিশ্বকাপে দর্শকরা যাতে মাঠে বসে প্রিয় দলের ম্যাচ উপভো’গ করতে পারেন সেজন্য গত সপ্তাহে টিকিট ছে’ড়েছিল আইসিসি। টিকিট ছা’ড়ার পরই হু’ড়মু’ড় করে বিক্রি হয়।

বিশেষ করে ভা'রত-পা'কিস্তানের ম্যাচের টিকিট বি’ক্রি তো রেক’র্ডই করেছে। এই ম্যাচের টিকিট ছাড়ার এক ঘণ্টার মধ্যেই সব বি’ক্রি হয়ে যায়। এবার দর্শকদের আরও কিছু অ'তি’রিক্ত টিকিট ছাড়ার সি’দ্ধান্ত নিয়েছে আইসিসি। ক্রি’কে'টের সর্বোচ্চ সংস্থার হেড অব ইভেন্টসের ক্রিস টেটলে জানান, “আম'রা জানি ওমান ও আরব আমিরাতে বিশ্বকাপে অং’শগ্রহণ করা ১৬টি দেশের ক্রীড়া অনুরাগীদের দ্বা’রা পরিপূর্ণ। তাই দর্শকদের জন্য আরও টিকিট দিতে পেরে আম'রা আন’ন্দিত। আম'রা আমাদের হো’স্ট, ভেন্যু ও অফিসিয়ালদের সাথে ঘনি’ষ্ঠভাবে কাজ করছি যাতে দর্শকরা এমন একটা দারুণ ইভে’ন্টের অংশ হতে পারে।”

এবারের আসরে সর্বমোট চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ম্যাচগুলো। ভেন্যুগুলো হচ্ছে- দুবাই, শারজাহ, আবু ধাবি ও মা’স্কাট। দর্শকদের জন্য টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১০ ওমানি রিয়াল ও ৩০ আরব আমিরাত দিরহাম। দর্শকরা আইসিসির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ম্যাচের টিকিট সং’গ্রহ করতে পারবে।

আইসিসির আশা দর্শকরা মাঠে বসেই উপভো’গ করবেন তাঁদের প্রিয় দলের খেলাগুলো। সেই সাথে বরাবরের মতো আইসিসির ইভেন্টের টি’কিটের চাহিদা তুঙ্গে থাকায় দর্শকদের ধৈ’র্য্যও ধরতে বললেন টেটলি। সেই সাথে দর্শকদের আইসিসির অফিসিয়াল ও’য়েবসাইট থেকে টিকিট সং’গ্রহ করার আ’হ্বান জানিয়েছেন তিনি।

Back to top button