সারাদেশ

সিলেটে ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা তরুণ-তরুণী গ্রে'প্তা'র

টাইমস টিভি ডেস্কঃ সিলেটে নাজিম আহম'দ রাবিদ নামের এক যুবকের র'হ'স্যজনক মৃ'ত্যুর ঘটনায় ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থা'না দুই তরুণ-তরুণীসহ তিনজনকে গ্রে'প্তা'র করেছে পু'লিশ।গ্রে'প্তা'র ব্যাক্তিরা হলেন- শাহনিয়া বেগম (৩০), তার কথিত ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।

মঙ্গলবার সিলেট মহানগর পু'লিশের মুখপাত্র অ'তিরিক্ত উপ কমিশনার এবিএম আশরাফুল্লাহ তাহের জানান, নাজিমের মৃ'ত্যুর ঘটনায় হ'ত্যা মা'ম'লা দায়েরের পর তিনজনকে আ'ট'ক করা হয়েছে।

এর আগে রাবিদের মৃ'ত্যুর ঘটনায় সোমবার রাতে শাহনিয়া বেগম, আকবর ও ইয়ামিনকে অ'ভিযু'ক্ত করে কোতয়ালি থা'নায় একটি হ'ত্যা মা'ম'লা করেন নি'হ'তের চাচা আলাউদ্দিন আনোয়ার।সিলেট নগরীর কাজিটুলাস্থ চৌধুরী ভিলা নামে পাঁচতলা বাসার পঞ্চ'ম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন রাবিদ। সেখানে তিনি প্রায়ই রাত কা'টাতেন।

মৃ'ত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মা'দ'কদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উ'দ্ধা'র করেছে পু'লিশ। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছে'লে ও মে'য়ে তার খালাতো ভাই-বোন নন বলে পু'লিশ নিশ্চিত করেছে।গত সোমবার সোমবার সকাল সাড়ে ১০টায় মা'রা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মা'রা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করে। তবে পরিবার বলছে এটা হ'ত্যাকা'ণ্ড।

Back to top button