হবিগঞ্জ

হবিগঞ্জে মা-মে’য়েকে ধ’র্ষ’ণের ঘটনায় দুই যুবক গ্রে’প্তা’র

টাইমস টিভি ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাটে মা-মে’য়েকে ধ’র্ষ’ণের ঘটনায় দুই যুবককে গ্রে’প্তা’র করেছে পু’লিশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রে’প্তা’র করা হয়।

গ্রে’প্তা’ররা হলেন- চুনারুঘাট উপজে’লার দীপছড়া এলাকার সফিক মিয়ার ছে’লে শাকিল মিয়া (২২) ও তার বন্ধু একই এলাকার রেজ্জাক মিয়ার ছে’লে হারুন মিয়া (২৫)।

স্থানীয়রা জানান, গত শুক্রবার ভোরে একদল দুর্বৃত্ত চুনারুঘাট উপজে’লার রানীগাঁও ইউনিয়নের একটি বাড়িতে ডা’কাতি করতে গিয়ে এক গৃহবধূ (৪৫) ও তার মে’য়েকে (২৫) মুখে কাপড় বেঁধে ধ’র্ষ’ণ করে। এরপর তারা বাড়ির মালামাল লুট করে পালিয়ে যায়। ঘটনার পর ভুক্তভোগী মে’য়ে বাদী হয়ে শনিবার রাতে ৩ জনের নাম উল্লেখ করে ও অ’জ্ঞা’ত কয়েকজনকে আ’সা’মি করে একটি মা’ম’লা করেন। মা’ম’লার প্রেক্ষিতে রোববার বিকেলে চুনারুঘাট থা’না পু’লিশ ওই দুই যুবককে তাদের বাড়ি থেকে গ্রে’প্তা’র করে।

চুনারুঘাট থা’নার ওসি (ত’দ’ন্ত) চ’ম্পক ধাম জানান, ঘটনার সঙ্গে জ’ড়ি’ত থাকার অ’ভিযোগে পু’লিশ দুই যুবককে গ্রে’প্তা’র করেছে। বাকিদের গ্রে’প্তা’রের চেষ্টা চলছে। এছাড়া ভুক্তভোগী মা-মে’য়েকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আড়াইশ শয্যা হাসপাতা’লে পাঠানো হয়েছে।

Back to top button