সারাদেশ

শরীরের র’ক্ত বিক্রি করে সন্তানদের প্রাইভেটের টাকা জুগিয়েছি: তামান্নার মা

টাইমস টিভি ডেস্কঃ আমা’র সন্তানদের কী ভাবে মানুষ করেছি আমি জানি। সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করার জন্য নিজের শরীরের র’ক্ত বিক্রি করে প্রাইভেটের টাকা জুগিয়েছি। কখনো তাদেরকে কোন অভাব বুঝতে দেইনি। আমা’র মে’য়েটির সুখের জন্য মামুনের কাছে বিয়ে দিয়েছিলাম। কিন্তু এটা ভাবিনি যে আমা’র মে’য়েকে অকালেই স্বামীর হাতে খু’ন হয়ে পরপারে চলে যেতে হবে। বার বার কা’ন্নায় মূর্ছা যাওয়া স্বামীর হাতে খু’ন হওয়া তামান্না বেগমের মা এসব কথা বলছিলেন।

গত ২৯ সেপ্টেম্বর সিলেট নগরীর একটি জিন্দাবাজারস্থ আল-মা’রজান শপিং সেন্টারের ঐশি ফেব্রিক্স নামক ব্যবসা প্রতিষ্ঠানে কর্ম’রত মো. আল মামুনের সাথে বিবাহ হয় তামান্না বেগমের। সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভেম্বর) দুপুর দেড়টায় দক্ষিণ সুরমা থা’নার ফুলদি এলাকার মে’য়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লা’শ উ’দ্ধা’র করে পু’লিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।

সোমবার (২৩ নভেম্বর) রাতে নি’হ’তের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে কতোয়ালি থা’নায় এই মা’ম’লা দায়ের করেন (মা’ম’লা নং ৫৮)। মা’ম’লায় নি’হ’তে তামান্না বেগমের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আ’সা’মি করে মা’ম’লা করা হয়েছে।

তামান্না বেগম বাড়ি দক্ষিণ সুরমা উপজে’লার লালাবাজার ইউনিয়নের ফুলদি গ্রামের ইউপি সদস্য ফয়জুল হকের ৪র্থ মে’য়ে। তবে মা-ভাই-বোন ও পরিবারের সদস্যরা বর্তমানে গো’লাপগঞ্জ পৌর এলাকার এমসি একাডেমি সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকেন। এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহাম্ম’দ সেলিম মিঞা।

Back to top button