সারাদেশ

রে’ব-পু’লিশের ওপর হা’ম’লা: আতঙ্কিত না হতে পু’লিশের মাইকিং

নিউজ ডেস্কঃ গাইবান্ধা পৌরসভা নির্বাচনের ফল ঘোষণাকে কেন্দ্র করে রে’ব-পু’লিশের ওপর হা’ম’লা, গাড়ি ভাঙচুর ও অ’গ্নিসংযোগের ঘটনায় মা’ম’লার পর এলাকাবাসীকে আতঙ্কিত না হতে পু’লিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে মা’ম’লার ত’দ’ন্তকারী কর্মক’র্তা সদর থা’নার এসআই শাহাদত হোসেন সদরের পূর্ব কোম’রনই এলাকায় মাইকিং করে এলাকাবাসীকে আতঙ্কিত না হয়ে সবাইকে স্বাভাবিকভাবে চলাফেরা করার আহবান জানান। এসময় জে’লা পরিষদের সদস্য নাহিদ ফারজানা শিমুলও তার সঙ্গে উপস্থিত ছিলেন।

গত শনিবার দিনভর শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের পর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পূর্ব কোম’রনই কেন্দ্রে ফলাফল ঘোষণা করা হয়। এ সময় ভোট গণনা সঠিক হয়নি দাবি করে নির্বাচন সংশ্লিষ্ট কর্মক’র্তাদের আ’ট’কে রাখে কাউন্সিলর প্রার্থী ইউনুস আলী শাহিন ও স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার উল সরোয়ার সাহিববের সম’র্থকরা। পরে তারা রে’ব-পু’লিশের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর-অ’গ্নিসংযোগ করে এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর হা’ম’লা চালায়।

এতে রে’ব, পু’লিশ, ডিবি ও ফায়ার সার্ভিসের সদস্যসহ স্থানীয় কয়েকজন আ’হত হন। এ ঘটনার পরদিন রে’ব-পু’লিশের পক্ষ থেকে সদর থা’নায় পৃথক দুটি মা’ম’লা দায়েরের পর এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Back to top button