সারাদেশ

ফ্যানে ঝুলছে ডাক্তারি পড়ুয়া বোনের লা’শ, দরজা ভাঙল ছোটভাই

টাইমস টিভি ডেস্কঃ বরগুনার তালতলীতে এক মেডিকেল শিক্ষার্থী ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন। বুধবার বিকেলে উপজে’লার হাসপাতাল সড়কে খালেক মিয়ার বাসায় এ ঘটনা ঘটে। নি’হ’ত সায়লা শারমিন বৃষ্টি উপজে’লার ছোটবগী ইউপির জাকির তবক গ্রামের বসির উদ্দিন ফোরকান মৃধার মে’য়ে। তিনি ঢাকার আব্দুল্লাহপুরের সা’প্রো ডেন্টাল মেডিকেল কলেজের ছা’ত্রী ছিলেন।

এ বিষয় তালতলী থা’নার ওসি মো. কা’ম’রুজ্জামান মিয়া জানান, সকালে নাস্তা খেয়ে রুমে গিয়ে দরজা বন্ধ করেন বৃষ্টি। এরপর দুপুরে খাবার খেতে না আসায় তার ছোটভাই হাসান রুমের দরজায় গিয়ে ডা’কাডাকি করেন। ডাকে সাড়া না দেয়ায় দরজা ভে’ঙে ভেতরে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লা’শ দেখতে পায় ছোটভাই। পরে মা-ভাইয়ের ডাক-চি’ৎ’কারে প্রতিবেশীরা ছুটে এসে বৃষ্টিকে উ’দ্ধা’র করে তালতলী হাসপাতা’লে নেয়া হলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, ঘটনাস্থল আমি নিজেই পরিদর্শন করেছি। পরিবারের কোনো অ’ভিযোগ না থাকায় ময়নাত’দ’ন্ত ছাড়াই লা’শ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে। তবে কেন এই মেডিকেল ছা’ত্রী আত্মহ’ত্যা করেছেন, তার সঠিক কারণ জানা যায়নি। এ ঘটনায় থা’নায় অ’পমৃ’ত্যু মা’ম’লা হয়েছে।

 

Back to top button