অপরাধ

উল’ঙ্গ হয়ে তরুণীকে যৌ’ন হয়’রানি করা সেই বখাটে আ’ট’ক

টাইমস টিভি ডেস্কঃ চট্টগ্রাম মহানগরীর ২৯ নম্বর মাদারবাড়ি ওয়ার্ডে টং ফকির মাজার লেইনে উল’ঙ্গ হয়ে এক তরুণীকে যৌ’ন হয়রানী করা সেই বখাটে তরুণকে আ’ট’ক করেছে পু’লিশ। আজ মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে বাবলু নামের ওই কি’শোরকে আগ্রাবাদ থেকে আ’ট’ক করা হয়।

চট্টগ্রাম মহানগর পু’লিশের (সিএমপি) উপকমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। আ’ট’ক বাবলু (১৬) টং ফকির শাহ মাজার লেনের একটি একটি গলির বাসিন্দা।

মেহেদী হাসান বলেন, ‘ফেসবুকে ছবি ভাই’রাল হয়েছে, বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছি। সেজন্য ওই কি’শোরকে আ’ট’ক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করে আসলে ঘটনা জানতে চাইব। যদি সত্যিই অ’ভিযোগ পাই, তাহলে তাকে গ্রে’ফতার দেখানো হবে।’

স্থানীয়রা জানান, ওই বখাটের নাম বাবলু। এলাকায় নানা অ’পকর্মের সাথে জ’ড়িত তিনি। মে’য়েদের ইভটিজিং করেন দলবল নিয়ে। টং ফকির মাজার লাইনে এক পরিবারের সাথে বাবলুর পরিবারের ঝগড়া হয়।

আজ মঙ্গলবার (২৫ আগস্ট) দিনের কোনো এক সময় প্রতিপক্ষ পরিবারের মে’য়েকে একা পেয়ে তার সামনে প্যান্ট খুলে উল’ঙ্গ হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করে বাবলু। এ সময় পেছনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় বাবলুর মা জোসনা ও ভাই জিতুর স্ত্রী’ সানজিদাকে।

স্থানীয় এক ব্যক্তি সেই ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলে ঘটনা জানাজানি হয়। বিভিন্নজন তাতে কমেন্ট করে অ’ভিযু’ক্ত বাবলুর বি’রুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পু’লিশ ও প্রশাসনের প্রতি দাবি জানান।

Back to top button